এক ভিডিও দিয়েই ইউটিউবে আজহারীর সাবস্ক্রাইবার ৭ লাখের বেশি

এক ভিডিও দিয়েই ইউটিউবে আজহারীর সাবস্ক্রাইবার ৭ লাখের বেশি
সোশ্যাল মিডিয়া

দেশের জনপ্রিয় ইসলামিক বক্তা মিজানুর রহমান আজহারী ইউটিউবে নিজের নামে চ্যানেল খুলেছেন। ২৫ ডিসেম্বর পর্যন্ত মাত্র একটি ভিডিও দিয়ে তার চ্যানেলের সাবস্ক্রাইবার ৭ লাখের বেশি হয়েছে। কোনো ভিডিও না দিয়েই সাবস্ক্রাইবারের সংখ্যা লাখ ছাড়িয়েছিল।

শনিবার (১৯ ডিসেম্বর) রাতে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে এ কথা জানান তিনি। একটি পোস্ট দিয়ে তার অনুসারীদের জন্য নিজের ইউটিউব চ্যানেলের লিংকও জানিয়ে দিয়েছেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ জনপ্রিয় মিজানুর রহমান আজহারী। বিগত কয়েক বছর ওয়াজ মাহফিলে বক্তব্য দিয়ে জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি। বর্তমানে তিনি মালয়েশিয়ায় অবস্থান করছেন।

ফেসবুক পোস্টে মিজানুর রহমান আজহারী লেখেন, আলহামদুলিল্লাহ.. অফিসিয়াল ইউটিউব চ্যানেল সংক্রান্ত আমার গত স্ট্যাটাসটিতে ষাট হাজারেরও বেশি কমেন্ট এসেছে। আমি উল্লেখযোগ্য প্রায় সবগুলো কমেন্টসহ পড়ার চেষ্টা করেছি। সুবহান আল্লাহ! আপনাদের চমৎকার ও কনস্ট্রাকটিভ পরামর্শগুলো আমায় আবেগাপ্লুত করেছে। অসাধারণ এই পরামর্শগুলোর জন্য আন্তরিক শুকরিয়া। আল্লাহ তায়ালা আপনাদের সবাইকে উত্তম বিনিময় দিন। আপনাদের দেয়া সুন্দর পরামর্শগুলো আমরা মাথায় রাখার চেষ্টা করব ইনশাআল্লাহ।

ইউটিউব চ্যানেলের লিংক পোস্ট করার পর থেকেই প্রচুর সাবস্ক্রিপশন হচ্ছে। ২৫ ডিসেম্বর তিনি ‘কামিং সুন সিফুড হালাল অর হারাম’ শিরোনামে এক মিনিট তিন সেকেন্ডের একটি ভিডিও পোস্ট করেছেন। তিন লাখেরও বেশিবার দেখা হয়েছে ভিডিওটি। কিন্তু সাবস্ক্রাইবারের সংখ্যা ছাড়িয়েছে ৭ লাখ ১৪ হাজার।