ইসলামকে মুছে ফেলতে নাস্তিকরা উঠে পড়ে লেগেছে : আল্লামা বাবুনগরী

হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর আল্লামা জুনায়েদ বাবুনগরী বলেছেন, ইসলামকে মুছে ফেলতে না’স্তিক’রা উঠে পড়ে লেগেছে।

আজ সোমবার (১৫ মার্চ) সুনামগঞ্জের দিরাই উপজেলা হেফাজতে ইসলাম আয়োজিত শানে রিসালত সম্মেলন প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাবুনগরী বলেন, মুসলামান হিসেবে ইসলাম ও রাসূলের পক্ষে কথা বলবো। এতে কারো গায়ে লাগলে কিছুই করার নেই। বাংলাদেশেও ইসলামকে মুছে ফেলার জন্য কিছু না’স্তি’ক উঠে পড়ে লেগেছে।

ভারতের উচ্চ আদালতে পবিত্র কুরআনের ২৬টি আয়াত বাতিলের রিট গ্রহণ হয় কীভাবে- এমন প্রশ্ন রেখে হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর আল্লামা জুনায়েদ বাবুনগরী বলেছেন, ‘এটি ইসলাম ও মুসলমানদের বিরুদ্ধে নতুন ষ’ড়য’ন্ত্র।

গুজরাট ও কাশ্মিরের মুসলামানদের র’ক্তের’ঞ্জিত নরেন্দ্র মোদির হাত। দেশটির সরকার মুসলমানদের নাগরিক অধিকার হরণ করছে। ভারত থেকে তাদেরকে বিতারিত করতে চায়।’

তিনি বলেন, না’স্তিক্য’বাদের বি’রু’দ্ধে আন্দোলন করতে প্রতিষ্ঠা করা হয়েছে দেশের সবচেয়ে বড় অরাজনৈতিক ইসলামী সংগঠন হেফাজতে ইসলাম বাংলাদেশ।

২০১৩ সালের ৫ মে যেভাবে শাপলা চত্বরে আমরা র’ক্ত দিয়ে না’স্তিক’দের ক’বর রচনা করেছি, মোদি বাংলাদেশ সফর বাতিল না করলে প্রয়োজনে আবারো শাপলা চত্বরে জড়ো হয়ে আন্দোলনের ডাক আসতে পারে।

তিনি কাদিয়ানীদের বিষয়ে বলেন, ‘অবিলম্বে নবী মুহাম্মদ সা. এর ক’টাক্ষকা’রীদের বিরু’দ্ধে জাতীয় সংসদে মৃ’ত্যুদ’ণ্ডের আইন পাস করতে হবে।

মাওলানা আজিজুর রহমানের সভাপতিত্বে এতে আরো বক্তব্য রাখেন হেফাজতর কেন্দ্রীয় নায়েবে আমীর আল্লামা নুরুল ইসলাম খান, সিনিয়র যুগ্ম মহাসচিব আল্লামা জুনাইদ আল হাবিব, যুগ্ম মহাসচিব আল্লামা মামুনুল হক, মাওলানা শাহিনুর পাশা চৌধুরী, নাছির উদ্দিন মুনির ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাওলানা শোয়াইব আহমদ প্রমুখ।