হেফাজতের সম্মেলনে স্বেচ্ছাসেবীর ভূমিকা: প্রশংসায় ভাসছেন মাওলানা মামুনুল হক

সুনামগঞ্জের দিরাই উপজেলায় হেফাজতে ইসলামের শানে রেসালত সম্মেলনে সেচ্ছাসেবীর ভূমিকা পালন করেছেন মাওলানা মামুনুল হক। এজন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশংসায় ভাসছেন তিনি। সম্মেলনে স্বেচ্ছাসেবকের ভূমিকা পালনের কথা উল্লেখ করে নিজের ভেরিফাইড পেজে একটি পোস্টও করেছেন তিনি।

সোমবার (১৫ মার্চ) সুনামগঞ্জের দিরাই উপজেলায় হেফাজতে ইসলাম বাংলাদেশের উদ্যোগে এ শানে রেসালত সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর আল্লামা জুনায়েদ বাবুনগরী।

নিজের পেজে দেয়া পোস্টে তিনি লিখেন, ‘আজ দিরাই হেফাজতে ইসলামের শানে রেসালত সম্মেলনে জনতার ঢল নেমেছিল। কিন্তু আমীরে হেফাজতকে (আল্লামা জুনায়েদ বাবুনগরী) বহনকারী হেলিকপ্টারের উপর হামলে পড়া মানুষগুলো আমাদেরকে এবং তাদের নিজেদেরকেও অনেক বড় ঝুঁ’কির মধ্যে ফেলে দিয়েছিল।

এমন বি’শৃঙ্খলা আমি কখনো দেখিনি। শৃঙ্খলাব্যবস্থা ছিল খুবই দু’র্বল। পরিস্থিতি সামাল দিতে আমাকে এবং জুনাইদ আল হাবিব সাহেবকে স্বেচ্ছাসেবকের ভূমিকায় নামতে হয়েছে।

বড় ধরনের দু’র্ঘটনা থেকে আল্লাহ রক্ষা করেছেন। তবে হেলিকপ্টার ক্ষ’তিগ্র’স্ত হওয়ায় ভালোই মাশুল গুণতে হবে কর্তৃপক্ষকে। হেলিকপ্টার প্রোগ্রামের আয়োজকগণ আরো সতর্ক হোন!! মজবুত থাকা চাই স্বেচ্ছাসেবক ব্যবস্থা।’