কুরআন পরিবর্তনের রিট খারিজ না করলে ভারত খানখান হয়ে যাবে: খেলাফত আন্দোলন

বাংলাদেশ খেলাফত আন্দোলন- এর মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী বলেছেন, কুরআন পরিবর্তনের রিট খারিজ না করলে অচিরেই ভারত ভে’ঙ্গে খানখানা হয়ে যাবে এবং পৃথিবীর মানচিত্রে ভারত নামে কোন ভূখণ্ড খুঁজে পাওয়া যাবে না।

শুক্রবার (১৯ মার্চ) বাদ জুমা বাংলাদেশ খেলাফত আন্দোলনের উদ্যোগে পবিত্র কুরআন শরীফের ২৬টি আয়াত পরিবর্তনের জন্য ভারতের হাইকোর্টে রিট করার প্রতিবাদে বিক্ষো’ভ সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, পবিত্র কুরআন আল্লাহ প্রদত্ত গ্রন্থ ও জীবন ব্যবস্থা। কুরআনের একটি অক্ষর একটি নুক্তা বা যের যবর পরিবর্তনের ক্ষম’তা কোন সরকার, আদালত বা কোনো শক্তির নেই। রিট করার এতদিন পরও মা’মলাটি খারিজ না হওয়ায় প্রমাণ করে এতে মোদি সরকারের মদদ রয়েছে।

তিনি আরও বলেন, ভারত সরকার কুরআন পরিবর্তনের রিট খারিজ না করলে অচিরেই ভারত ভে’ঙ্গে খানখান হয়ে যাবে। পৃথিবীর মানচিত্রে ভারত নামে কোন ভূখণ্ড খুঁজে পাওয়া যাবে না।

সমাবেশে খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় নায়েবে আমীর ও ঢাকা মহানগর আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী বলেন, ভারতের মোদি সরকার মুসলমানদেরকে নি’র্বিচারে হ’ত্যা, জু’লুম অ’ত্যা’চারের পর এখন ইসলামের অগ্রযাত্রাকে ঠেকাতে কুরআনের বিরু’দ্ধে রিট করেছে। কুরআন পরিবর্তনের ক্ষ’মতা কোনো আদালতের নিতে পারে না।

তিনি বলেন, আগামীর বিশ্ব হবে কুরআনের বিশ্ব, রাসূল সা: এর আদর্শের বিশ্ব, ইসলামের বিশ্ব, মুসলমানদের বিশ্ব। এই সব ষ’ড়য’ন্ত্র করে ইসলামের অগ্রযাত্রাকে রুখে দেওয়া যাবে না। রিট দায়েরকারী ব্যক্তির বিরু’দ্ধে ভারত সরকারকে উপযুক্ত শা’স্তির ব্যবস্থা গ্রহণে করতে হবে।