ইউটিউবে চ্যানেল করার কথা ভাবছেন মিজানুর রহমান আজহারী

পার্সোনাল ইউটিউব চ্যানেল (ভিডিও শেয়ারিং সাইট) নিয়ে আসছেন ড. মিজানুর রহমান আজহারী। বুধবার (০৯ ডিসেম্বর) নিজের ভেরিফাইড ফেসবুক পেজে এক স্ট্যাটাসে নিজেই এ তথ্য জানিয়েছেন।
ডা. মিজানুর রহমান আজহারীর স্ট্যাটাস সময় নিউজের পাঠকের জন্য হুবহু তুলে ধরা হলো:
দীর্ঘদিন যাবত অনেক শুভাকাঙ্খী ভাইবোনেরা আমার একটি পার্সোনাল ইউটিউব চ্যানেল খোলার পরামর্শ দিয়ে আসছেন।

ভেরিফাইড ফেইসবুক পেইজের মত একটি ভেরিফাইড ইউটিউব চ্যানেল ক্রিয়েট করে, সেখানেও দা’ওয়াহ কাজ করার অনুরোধ করেছেন। বর্তমানে ফেইসবুক ছাড়া আমার আর কোন সোশ্যাল একাউন্ট নেই। দা’ওয়াহ কাজকে আরো বেগবান করতে বিষয়টি নিয়ে আমিও ইদানীং সিরিয়াসলি ভাবছি।

বিষয়ভিত্তিক সিরিজ লেকচার, তাফসির সিরিজ, জীবনঘনিষ্ঠ প্রশ্নোত্তর, দারসুল হাদীস এবং সমসাময়িক বিষয়ে ইসলামিক পয়েন্ট অব ভিও থেকে আলোচনা— এরকম বিভিন্ন কন্টেন্ট নিয়ে চ্যানেলটিতে গঠনমূলক কিছু কাজ করা যেতে পারে। তাই, এব্যাপারে আপনাদের সুচিন্তিত পরামর্শ কামনা করছি।
আপনারা কে কি ভাবছেন? ভাবনাগুলো আমায় জানান।
ভেনিজুয়েলার নির্বাচনে মাদুরোর সমাজতন্ত্রী পার্টির বিজয়
নিজুয়েলার প্রেসিডেন্ট নিকোলাস মাদুরোর নেতৃত্বাধীন ক্ষমতাসীন সমাজতন্ত্রী পার্টি দেশটির জাতীয় সংসদ নির্বাচনে বড় ধরনের বিজয় লাভ করেছে। যখন আমেরিকাসহ পাশ্চাত্যের বহু সংখ্যক দেশ মাদুরো সরকারের ওপরে নিষেধাজ্ঞা আরোপসহ নানামুখী চাপ সৃষ্টি করেছে তখন তার দল এই বিজয় পেল।
এ বিজয়ের মধ্যদিয়ে মাদুরো দেশটিতে তার ক্ষমতা আরো সুসংহত করতে সক্ষম হবেন বলে মনে করা হচ্ছে।
মার্কিন সমর্থিত বিরোধী নেতা হুয়ান গুয়াইদো তার জোটকে নির্বাচন বয়কট করার আহবান জানিয়েছিলেন। এ সত্ত্বেও ভেনিজুয়েলার সাধারণ মানুষ ব্যাপকভাবে নির্বাচনে ভোট দিয়েছেন।
ভেনিজুয়েলার জাতীয় নির্বাচন পরিষদের সভাপতি ইন্দিরা আলফোনজো জানিয়েছেন, মাদুরো ও তার ক্ষমতাসীন সমাজতন্ত্রী দল এ পর্যন্ত গণনা করা শতকরা ৮০ ভাগ ভোটের মধ্যে ৬৭.৭ শতাংশ ভোট পেয়েছে। বয়কট ভেঙে মাদুরো-বিরোধী যে জোট নির্বাচনে অংশ নিয়েছে তারা পেয়েছে শতকরা ১৮ ভাগ ভোট।
বিপুল বিজয়ের মাদুরো সাংবাদিকদের বলেন, জাতীয় সংসদের বিরোধীদের চরম আধিপত্যের দিন শেষ হয়েছে।