উনি দুইটা জিনিসই করার চেষ্টা করছে: তামিমা

ক্রিকেটার নাসির হোসেনকে বিয়ে করে কোনো ভুল করেননি বলে দাবি করেছেন বিমানবালা তামিমা সুলতানা তাম্মি। বুধবার বনানীর একটি হোটেলে নাসিরের সঙ্গে গণমাধ্যমের মুখোমুখি হয়ে তিনি এ কথা জানান।

আগের স্বামী রাকিব হাসানকে তালাক না দিয়েই নাসিরকে বিয়ে করার অভিযোগ উঠে তার বিরু’দ্ধে। এ অভিযোগ এনে মাম’লাও করেন আগের স্বামী রাকিব হাসান। এরপরেই সাংবাদিক সম্মেলন করেন নাসির-তামিমা।

রাকিবকে তালাক না দেওয়ার বিষয়ে জানতে চাইলে তিনি সাংবাদিকদের বলেন, এটা একটা ক্লিয়ার জিনিস। নয় মাস আগে আমার ছবি নাসির ইন্সট্রাগ্রাম পেজে দেয়।

পেজে দেওয়ার পরে এটা যথারীতি আলোচনা ফেলছিল। যখন ওকে (নাসির) প্রশ্ন করা হয়, এই সেই মেয়ে যাকে আমি এখনো বিয়ে করিনি, বিয়ে করলে ঘটা করেই করব। সবাইকে জানিয়ে করব।

তামিমা বলেন, তিন মাস আগে আরেকটা গণমাধ্যমকে জানিয়েছে, ওই ছবির মেয়েকে আমি বিয়ে করতে যাচ্ছি। তারপর আমরা ধুমধাম কাবিন করেছি। ধুমধাম গায়ে হলুদ করেছি।

রিসিপশনের আগে সে হঠাৎ করে কিভাবে জানতে পারে। এটা হঠাৎ করে হয়নি। এক বছর যাবৎ নাসির সবাইকে বলে আসছে এই মেয়েকে আমি বিয়ে করছি। আমরা ওপেনলি এটা সবাইকে বলেছি।

নিজে চাকরি করেন উল্লেখ কলে তিনি বলেন, আমি একটা জায়গায় জব করি সেহতেু আমি মিডিয়ার সামনে আসতে চাচ্ছিলাম না। নাসিরও আমাকে আনতে চাচ্ছিল না। হঠাৎ করে এটা হয়নি।

উনি যেটা করছে এটা পাবলিক প্লাটফর্ম পাওয়ার জন্য। রিসিপশনের মাঝে ঝামেলা করলে আমাদের দুইটা উপায় থাকবে। হয় আমরা রিসিপশন বন্ধ করে দেব, ওইটা একটা নিউজ হয়ে যাবে। আর যদি ক্যানসেল নাও হয়ে থাকে আমরা একটা হে’নস্তা’র শিকার হব।

উনি দুইটা জিনিসই করার চেষ্টা করছে। উই আর ক্রিস্টাল ক্লিয়ার। উই আর নট গিলট। সো উই আর ইনোসেন্ট। তো সেক্ষেত্রে আমার কোনো ভয় কাজ করেনি। আমি এটা ভু’ল করেছি ফেঁসে যাব। আমি কোনো ভু’ল করিনি।

উনি বলেছেন আমার বাসায় আই’নজী’বী আসছে পুলিশ পাঠানো হয়েছে, এগুলো পুরোপুরি মিথ্যা কথা। তামিমার এসব দাবির পর একটি বেসরকারি টেলিভিশনের লাইভে আসেন রাকিব হাসান। তামিমার বেশ কিছু অভি’যোগ অস্বীকার করেন সাবেক স্বামী রাকিব হাসান।

সেখানে তাকে প্রশ্ন করা হয় তামিমাকে আর ফেরত চান কিনা? এমন প্রশ্নের উত্তরে রাকিব হাসান জানিয়েছেন তিনি তামিমাকে আর চান না। তার উদ্দেশ সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, কিন্তু এই মিথ্যা কথাগুলো ধরা আমার লক্ষ্য।

এতে তার কী লাভ জানতে চাইলে রাকিব বলেন, মুখোশ খুলে লাভ আমার একার না, সমগ্র পুরুষ জাতির লাভ। যেসব বউরা এমন করতে চায়, যাদের চরিত্র ভালো না তারা সাবধান হবে। আর যারা অন্যদের বউকে নিয়ে যেতে চায় তারাও সাবধান হবে।

সন্তানকে জোর করে রেখে দেয়ার অভিযোগের বিষয়ে জানতে চাইলে অস্বীকার করেন তিনি। সন্তা’নকে নিয়ে শাশুড়ির জিডি প্রসঙ্গে বলেন, তিনি (শাশুড়ি) চান না আমার মেয়ে আমার কাছে থাক। কারণ তিনি আমাকে পছন্দ করেন না।