রাজধানীতে জামায়াত ইসলামীর উদ্যোগে ইয়াতিম শিশুদের মাঝে খাবার বিতরণ

অর্থবহ স্বাধীনতার জন্য নৈতিক মুল্যবোধের ভিত্তিতে দেশ গড়তে হবে- ডা.শফিকুর রহমান

‘অর্থবহ স্বাধীনতা নৈতিক মুল্যবোধ সমৃদ্ধ বাংলাদেশ’ এই স্লোগানকে সামনে রেখে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগর উত্তর, স্বাধীনতার ৫০ বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে কেন্দ্র ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে বর্ষব্যাপি বিভিন্ন কর্মসূচী গ্রহণ করেছে।

রাজধানীর মিরপুরের বিভিন্ন ইয়াতিম খানায় এতিম শিশুদের মাঝে খাবার বিতরণের মধ্যদিয়ে উক্ত কর্মসূচি উদ্বোধন করেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর জননেতা ডা.শফিকুর রহমান।

সোমবার রাজধানীর মিরপুরে সংগঠনের কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তর আমীর মুহাম্মদ সেলিম উদ্দিনের সভাপতিত্বে ও কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তর সেক্রেটারি ড. মুহাম্মদ রেজাউল করিমের পরিচালনায় খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আমীরে জামায়াত ডাঃ শফিকুর রহমান বলেন, আমরা দেশ স্বাধীনের ৫০ বছরপূর্তি উদযাপন করছি, এ বিশাল সময়ে আমাদের অর্জন যেমন অনেক! তেমনি ব্যর্থতাও সীমাহীন।

আমাদের দেশপ্রেমিক বীর মুক্তিযোদ্ধারা আত্মনির্ভরশীল, ক্ষুধামুক্ত, স্বনির্ভর ও সার্বভৌম একটি কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠার জন্য জীবন দিয়েছে। দুর্ভাগ্যজনক হলেও সত্য যে, এখনও আমরা মানুষের মৌলিক অধিকার, খাদ্য, বস্ত্র, শিক্ষা, চিকিৎসা ও বাসস্থান নিশ্চিত করতে পারিনি।

আসুন আর ভেদাভেদ নয়! মানুষের অধিকার প্রতিষ্ঠা, একটি কল্যাণমূলক রাষ্ট্র ও স্বনির্ভর দেশ গড়তে আমরা ঐক্যবদ্ধভাবে কাজ করি।

এসময় আরও উপস্থিত ছিলেন,কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগর উত্তরের নায়েবে আমীর আব্দুর রহমান মুসা, সহকারী সেক্রেটারি লস্কর মোহাম্মদ তসলিম, অধ্যাপক আনোয়ারুল করিম, আ.মতিন ও শাহ আলম তুহিনসহ স্থানীয় নেতৃবৃন্দ।